OWN THOUGHTS ARE BEST THAN OTHERS

মুজিবনগরে অনুষ্ঠিত হল বিডি টাইম্‌স নিউজের 'বার্ষিক প্রতিনিধি সম্মেলন-২০২০'

 


রিফাত ইসলাম

নিজস্ব সংবাদদাতা:

 

মুজিববর্ষকে সামেন রেখে মেহেরপুরের মুজিবনগরে বিডি টাইম্‌স নিউজের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে অনলাইন গণমাধ্যমের ভূমিকা ব্যাপক বিস্তার লাভ করেছে, দেশের অনলাইন পোর্টালগুলো ভুমিকা চোখে পড়ার মত, পাঠকের নির্ভরতাও অনলাইনে উপর। তারই ধারাবাহিকতায় ২০১৪ সাল থেকে পথচলা শুরু হয় 'বিডি টাইম্‌স নিউজ' অনলাইন পত্রিকার।

 

স্বাধীনতার পক্ষে বস্তুনিষ্ঠ সংবাদ সবার কাছে পৌঁছে দেয়ার জন্য গণমাধ্যমের দায়িত্ব অন্যতম। বর্তমানে হাজারেরও বেশি অনলাইন পত্রিকার ভিড়ে বিডি টাইম্‌স নিউজ নিজস্ব স্বকীয়তায় সমতা বজায় রেখে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে চলেছে। দেশের উন্নয়নে ভূমিকা রাখতে বিডি টাইম্‌স নিউজের সাংবাদিকদরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করছে। ধীরে ধীরে বেড়ে ওঠা অনলাইন নিউজ পোর্টালটি রুচিশীল ও মননশীলতার পরিচয় দিয়ে জনসাধারণের মাঝে আস্থার জায়গা করে নিয়েছে। এরই ধারাবাহিকতায় শুক্রবার বাংলাদেশের প্রথম অস্থায়ী রাজধানী মেহেরপুরের মুজিবনগরে বিডি টাইম্‌স নিউজের বার্ষিক প্রতিনিধি সম্মেলন-২০২০ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুরের জননন্দিত পৌর'মেয়র জনাব মাহফুজুর রহমান রিটন এবং জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব গোলাম রসুল।

 

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত এবং জাতীয় সংগীতের মধ্য দিয়ে প্রতিনিধি সম্মেলনের শুভ সূচনা হয়। প্রকাশকের শুভেচ্ছা বানী উপস্থাপন করেন সম্মেলনের আহবায়ক সাংবাদিক শাহীন রেজা। শুভেচ্ছা বাণী পাঠের মাধ্যম দিয়ে অনুষ্ঠানের মূল পর্ব শুরু হয়। শুভেচ্ছা বানীতে প্রকাশক জেলা প্রতিনিধিদের প্রতি শুভেচ্ছা ও শুভকামনা জানান এবং বিডি টাইমস নিউজকে আরো গতিশীল করার প্রত্যয় ব্যাক্ত করেন। এরপর একে একে বিভিন্ন জেলা প্রতিনিধি, বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, প্রবাসী প্রতিনিধি'সহ সকলের অংশগ্রহণের মাধ্যমে সম্মেলনটি রুপ নেয় এক কাঙ্ক্ষিত মিলনমেলায়।

 


সম্মেলনের আহবায়ক কে এম শাহীন রেজার আলোকপাত এবং সম্পাদক নোমান রহমানের বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্যের মাধ্যমে সম্মেলনটি সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়। সম্মেলনের আহবায়ক শাহীন রেজা বলেন, প্রতি বছর বিডি টাইম্‌স নিউজ প্রতিনিধিদেরকে নিয়ে এমন সম্মেলনের ধারাবাকিতা অব্যাহত থাকুক, এটা আমাদের প্রত্যাশা। সম্মেলনের এই প্রত্যাশা পূরণে যারা বিশেষ অবদান রেখেছেন তাদের প্রতি অশেষ কৃতজ্ঞতা জানান। বিশেষ করে কুষ্টিয়ার কৃতি সন্তান ও বিশিষ্ট সমাজ সেবক বর্তমানে সুদূর আমেরিকা প্রবাসী জয় নেহাল, কাম্রুজ্জামান নাসির(কেএনবি)'সহ অনেক পৃষ্টপোষকে। বিডি টাইমস নিউজের মিডিয়া কো-অর্ডিনেটর শামস-ই-তানভীরের সঞ্চালনায় ও মেহেরপুর জেলা প্রতিনিধি মাসুদ রানার সার্বিক প্রচেষ্টায় উক্ত সম্মেলনটি সুষ্ঠু-সুন্দর সম্পন্ন হয়। সম্মেলনটি সফল্ভাবে শেষ করার জন্য সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন বিডি টাইম্‌স নিউজের সম্পাদক নোমান রহমান। 


বিডি টাইম্‌স নিউজের বার্ষিক প্রতিনিধি সম্মেলনে উপস্থিত ছিলেন সম্পাদক - নোমান রহমান, রুজমিলা হক(আন্তর্জাতিক বার্তা সম্পাদক), আশরাফুল আসাদ(বার্তা-সম্পাদক), সামস-ই-তানভীর(মিডিয়া কোর্ডিনেটর), শেখ আবু সিদ্দিক(ফটো জার্নালিস্ট)।

No comments

Featured Post

Theme images by Storman. Powered by Blogger.